• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবার নামে স্টেডিয়ামেই ঢুকতে পারলেন না মেয়ে! 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৯:৫৪ পিএম
বাবার নামে স্টেডিয়ামেই ঢুকতে পারলেন না মেয়ে! 

ইতালিয়ান ক্লাব নাপোলিকে বিশ্ব দরবারে নিয়ে আসার দায়িত্বটা কাঁধে নিয়েছিলেন আর্জেন্টাইন গ্রেট ডিয়েগো ম্যারাডোনা। নিজের কারিশমায় নাপোলিকে লিগ জিতিয়েছিলেন তিনি। এরপর থেকেই নাপোলির সমর্থকদের কাছে একজন সর্বকালের সেরা ক্রীড়াবিদ হয়ে উঠেন ম্যারাডোনা। সম্প্রতি নিজেদের স্টেডিয়ামের নাম পরিবর্তন করে ম্যারাডোনার নামে নামকরণ করেছে ক্লাবটি। কিন্তু এবার সে স্টেডিয়ামেই ঢুকার অনুমতি পাননি ম্যারাডোন🐓ার মেয়ে।  

গত বছরের ২৫ নভেম্বর মারা🔯 যান ম্যারাডোনা। এরপর থেকেই নাপোলি তাদের সাবেক স্ট্রাইকারকে বিভিন্ন উপায়ে শ্রদ্ধা জানিয়ে আসছে। তারা তাদের স্টেডিয়ামের নামকরণ করেছে তার নামে। আর চিরন্তন নং-১০ নম্বর দিয়ে কয়েকটি জার্সিও বানিয়েছে তারা। 

মেয়ের সঙ্গে ম্যারাডোনা

এদিকে বাবার কীর্তিকে ধরে রাখতে একটি তথ্যচিত্রের শুটিং করছেন ম্যারাডোনার মেয়ে ডালমা। এজন্য আর্জেন্টিনা থেকে ইতালির নেপলসে এসেছেন তিনি। কিন্তু বাবার নামে নামকর🅘ণকৃত স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হয়নি তাকে।

জানা যায়, বৃহস্পতিবার, শুক্রবার ও সাপ্তাহিক ছুটির দিনে কাউকেই এই স্টেডিয়ামে ঢুকতে দেয় না নেপলস সিটি কাউন্সিল। ম্যারাডোনার মেয়ের জন্যও ছিল একই নিয়ম। ফলে তাকেও স্টেডিয়ামে ঢুﷺকতে দেয়নি কর্তৃপক্ষ। 

ম্যারাডোনা ও তার মেয়ে ডালমা 

স্টেডিয়ামে ঢুকতে না পেরে হতাশ হয়েছেন ডালমা। সংবাদ মাধ্যম লা রিপাব্লিকাকে𝔉 তিনি বলেন, "এটা আমার কাছে অসম্ভব বলে মনে হচ্ছে যে আমি আমার বাবার নামে রাখা স্টেডিয়ামে প্রবেশ করতে পারব না।"

ইতালির এক রিপোর্ট অনুসারে, চলতি মাসের ২২ তারিখে তিনি স্টেডিয়ামে ঢুকার অনু🐼মতি🀅 পেতে পারেন ডালমা। কিন্তু এর আগেই আর্জেন্টিনায় ফেরার ফ্লাইট বুক করে রেখেছেন তিনি। 

Link copied!